My imagination

Myhornywife
Myhornywife
বউ পরকীয়া প্রেম করবে। কাকোল্ড স্বামী জানতে পেয়ে বউকে উৎসাহ দিবে। বউ স্বামীকে অনেক ভালোবাসবে। পরে তারা থ্রিসাম করবে। বউয়ের প্রেমিকের সাথে স্বামীর ভালো বন্ধুত্ব হবে। তারা দুজনেই বউকে গভীরভাবে ভালোবাসবে। একসময় বউয়ের পরকীয়া প্রেম গভীর হবে। বউয়ের প্রেমিক তাকে বিয়ে করতে চাইবে। কিন্তু বউ তার স্বামীকে ছাড়তে পারবে না। সে তার স্বামীকে অনেক ভালবাসে। সে দুজনকেই ভালবাসে এবং দুজনকেই কাছে পেতে চায়। তাই সে তার প্রেমিকের প্রস্তাবে রাজি হয়। বিয়ের কথা স্বামীকে জানালে স্বামী প্রথমে ইনসিকিউর ফিল করে। কিন্তু বউ যখন স্বামীকে আশ্বস্ত করে যে, সে তাকে অনেক ভালবাসে। তাকে কখনো ছাড়বে না। তারা সবাই একসাথে থাকবে ও সংসার করবে। কিন্তু সমাজের সামনে সে তারই স্ত্রী থাকবে। তখন কাকোল্ড স্বামী তার বউয়ের সাথে তার প্রেমিকের বিয়ে মেনে নেয়। কারণ এটা তার কাকোন্ড ফ্যান্টাসিকে আরো এগিয়ে নিয়ে যাবে। সে নিজেই বিয়ের আয়োজন করে।

বউয়ের ইচ্ছায় পুরো আসল বিয়ের মতো আয়োজন করা হয়। এই বিয়েতে বউয়ের দুইজন ঘনিষ্ট বান্ধবী ও পাশের ফ্ল্যাটের ভাবি থাকে যারা তাদের পরকীয়া প্রেম সম্পর্কে জানতো। ভাবির বরও আসে, কারণ তারাও কাকোল্ড কাপল। তারা সবাই মিলে বউয়ের গায়ে হলুদ করে। বউকে উলঙ্গ করে সারা শরীরে হলুদ মাখ্যায়। বউয়ের স্বামীও তাকে গায়ে হলুদ দেয়। বউয়ের বান্ধবীরা তাকে টিজ করে। উত্তেজনায় সে বউয়ের শরীরের উপর মাল ফেলে এবং তা বউয়ের গায়ে মাখিয়ে গায়ে হলুদ করে। এরপর বউকে গোসল দিয়ে শরীরে মেহেদী লাগানো হয়। এরপর বউকে বেনারসিতে বউ সাজিয়ে তার প্রেমিকের সাথে বিয়ে দেয়। এবং নিজ হাতে বাসর সাজিয়ে বউকে তার নতুন বরের সাথে ফুলসজ্জা করতে পাঠায়। কাকোল্ড স্বামী তার বউয়ের ফুলসজ্জা উপভোগ করে।
Tuna Tuni
Tuna Tuni
Ufffsss seii
Kazi
Kazi
nice story
Mystery
Mystery
well, i liked the idea. you didn't put only lust and sex into your imagination. you imagined the playfulness behind the sexuality.
Kazi
Kazi
NICE ONE BRO

Swingers  Swingers Forum